এম.মনছুর আলম,চকরিয়া:
৪ হাজার ৬ শত ইয়াবাসহ দুই পাচারকারী আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ।
ধৃত পাচারকারীরা হলেন কুমিল্লা জেলার দেবিদ্ধার উপজেলার শাহবাজপুর এলাকার মৃত আক্তার মিয়ার পুত্র শামসুর রহমান (৬৮) ও চকরিয়া উপজেলার ডুলাহাজারা সোয়াজনিয়া হাসিনা পাড়া এলাকার মৃত কবির আহমদের পুত্র মো:সাইফুদ্দিন(৫২)।
বুধবার (২৮ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান ফরেস্ট অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারীকে যাত্রীবাহী গাড়িতে তল্লাশী করে তাদের আটক করা হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বুধবার থানায় মামলা দায়ের করেন।
কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, পাচারকারীরা ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে ম্যাজিক ও মাইক্রোবাসে করে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল। খবর পেয়ে হাতেনাতে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করে থানায় সোপর্দ করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।